মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

মুখে মাস্ক সঙ্গে দশমীর ধুনুচি নাচ মিমির

মহামারীর মধ্যেই এবার কাটলো দুর্গাপূজা। বিজয়াদশমী মানেই মানুষের মন ভার। আবার এক বছরের অপেক্ষা। মিষ্টিমুখ থেকে, ভাসানের নাচ এসবের মধ্যেই বিদায় জানাতে হয় উমাকে। বিজয়া দশমী উপলক্ষে মন্ডপে ধুনুচি নাচ করলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। সেই ভিডিও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

দেখা যাচ্ছে সাদা কুর্তা ও শরারা পরে আপনি বলুন মুখে মাস্ক পরিহিত অবস্থায় ঢাকের তালে তালে পা নাচালেন অভিনেত্রী। সঙ্গী হিসেবে আরো কয়েকজন। নিরাপত্তার কথা মাথায় রেখে তাঁরাও মাস্ক পরে ছিলেন। ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, “শুভ বিজয়া দশমী আর অনেক শুভেচ্ছা রইল”।

পুজো মণ্ডপে এবার পা দুলিয়েছেন অভিনেত্রী তথা আরো এক তৃণমূল সাংসদ নুসরত জাহান। লাল পেড়ে সাদা শাড়ি পড়ে একেবারে বঙ্গনারীর বেশে ঢাকের সঙ্গে নেচেছেন নুসরত। মুখে অবশ্যই ছিল মাস্ক। অভিনেত্রী সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়।

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও পুজো মণ্ডপ থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। পুজো মণ্ডপে গেলেও মুখে মাস্ক পড়তে ভোলেননি অভিনেত্রী। মন্ডপে নাচানাচি হোক কিংবা মিষ্টিমুখ, সাবধানতার কথা ভুলে যাননি তারা।

Share this News
error: Content is protected !!