মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

মেয়ে সারার নামে ফেক অ্যাকাউন্ট, কলকাতা পুলিশের সাহায্যে কড়া ব্যবস্থা নিলেন যিশু

প্রযুক্তির প্রভাবে মানবসভ্যতার উন্নতি হয়েছে ঠিকই, এর কুপ্রভাবও বর্তমান প্রজন্ম ভাল ভাবেই টের পাচ্ছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোনও বিষয়ে জনমত তৈরি করে ফেলা যতটা সহজ, ততটাই কঠিন প্রতারণার ফাঁদ থেকে নিজেকে এবং নিজের পরিবারের সদস্যদের বাঁচিয়ে রাখা। বিশেষ করে তারকা সন্তানদের ক্ষেত্রে। বর্তমান সময়ে তারকাদের মতো তারকা সন্তানদের নিয়েও মানুষের কৌতূহলের অন্ত নেই। তাতে অবশ্য কোনও ক্ষতি নেই। কিন্তু ভালবাসা যখন নৈতিকতার গণ্ডি ছাড়িয়ে যায়, তখনই আপত্তির কারণ থাকে। এমনটাই হয়েছিল যিশু সেনগুপ্তর মেয়ে সারার ক্ষেত্রে। সারার নামে খোলা হয়েছিল ফেক প্রোফাইল। এর বিরুদ্ধেই ব্যবস্থা নিলেন বাবা যিশু। তাঁর অভিযোগের ভিত্তিতেই সোশ্যাল মিডিয়া থেকে সারার সমস্ত ভুয়ো প্রোফাইল ডিলিট করে ফেলা হয়েছে। এর জন্য কলকাতা পুলিশের সাইবার সেলকে ধন্যবাদ জানিয়ে টুইট করেছেন যিশু। টুইটে সারাকে ট্যাগও করেছেন তিনি।

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘উমা’তে যিশুর মেয়ের চরিত্রে অভিনয় করেছিল সারা। ছোট্ট চরিত্রে অভিনয় করেছিলেন যিশুর ছোট মেয়ে জারা। তারপর থেকে পড়াশোনাতেই মন দিয়েছে সারা। মেয়েদের প্রতি বাবাদের এমনিতেই একটু বেশি দুর্বলতা থাকে। তারকা হলেও যিশু তার ব্যতিক্রম নন। মেয়েদের সুরক্ষার প্রশ্নে কোনও আপস করেন না টলিউডের অভিনেতা। তা বুঝিয়ে দিলেন এই টুইটে।

অন্যদিকে সদ্য প্রকাশ্যে এসেছে যিশুর পরবর্তী হিন্দি ছবি ‘দুর্গাবতী’র পোস্টার। ১১ ডিসেম্বর আমাজন প্রাইম ভিডিওয় মুক্তি পাবে ছবিটি। ছবিতে ভূমি পেড়নেকর, আরশাদ ওয়ারসি, মাহি গিলের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন যিশু। ছবির অন্যতম প্রযোজক অক্ষয় কুমার।

Share this News
error: Content is protected !!