জানুয়ারী 30, 2023

Disha Shakti News

New Hopes New Visions

মোদির কলকাতা সফরে সাক্ষাৎ শুভেন্দু , রুদ্ রনীল , প্রসেনজিৎ , ইন্দ্রানী হালদারের

অমিত শাহর হাত ধরে বিজেপিতে যোগদান। আর বিধানসভা নির্বাচনের চূড়ান্ত লড়াইয়ে নামার আগে সোজা প্রধানমন্ত্রীর শরণাপন্ন হলেন শুভেন্দু অধিকারী । নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মবার্ষিকী কেন্দ্রীয়ভাবে পালনের জন্য কলকাতাকেই বেছে নিয়েছে মোদি সরকার। সেই উপলক্ষে শনিবার কলকাতায় প্রধানমন্ত্রীর আগমনকে কাজে লাগালেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। বিকেলে ভিক্টোরিয়ার অনুষ্ঠানে যোগ দিয়ে দেখা করলেন প্রধানমন্ত্রী মোদির সঙ্গে। বহু প্রতীক্ষীত সাক্ষাৎ হল উভয়ের। প্রধানমন্ত্রীর পা ছুঁয়ে প্রণাম করলেন শুভেন্দু। আশীর্বাদ করতে গিয়ে তাঁর পিঠ চাপড়ে দিলেন মোদি।

বলা হচ্ছে, একুশের বিধানসভা ভোটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গেরুয়া শিবিরের তুরুপের তাস তৃণমূলত্যাগী শুভেন্দু অধিকারী। কেউ কেউ আবার তাঁকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থীও মনে করছেন। শুভেন্দু নিজের কেন্দ্র নন্দীগ্রাম থেকে এবারের ভোটেও লড়বেন কিনা, তা জানা যায়নি এখনও। ইতিমধ্যে যদিও নন্দীগ্রামে তৃণমূলের প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষণা করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দুও তাঁকে হারানোর পালটা চ্যালেঞ্জ নিয়েছেন। কঠিন চ্যালেঞ্জ তো বটেই। তার আগে বিজেপির সর্বময় কর্তার আশীর্বাদ নেওয়া আবশ্যক বইকি। মোদির কলকাতা সফরে সেই সুযোগ হাতছাড়া করলেন না শুভেন্দু অধিকারী।

শনিবার বিকেলে ভিক্টোরিয়া মেমোরিয়ালের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হাজির হলে, তাঁকে স্বাগত জানাতে গেটেই ছিলেন বিজেপি নেতারা। তাঁদের সঙ্গে দাঁড়িয়ে ছিলেন শুভেন্দু অধিকারীও। মোদি প্রবেশ করতেই তিনি এগিয়ে এসে তাঁর পা ছুঁয়ে প্রণাম করেন। প্রধানমন্ত্রীও তাঁর পিঠ চাপড়ে বুঝিয়ে দেন, শুভেন্দুকে পেয়ে তিনি খুশি, আশাবাদীও।

এদিকে, এদিন ভিক্টোরিয়ায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎপ্রার্থীদের তালিকায় দেখা গেল টলিউডের বেশ কয়েকজনকে। যার মধ্যে উল্লেখযোগ্য মুখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায় , রুদ্রনীল ঘোষ , ইন্দ্রাণী হালদার। ইতিমধ্যেই রুদ্রনীলের বিজেপিতে যোগদান নিয়ে জোর জল্পনা চলছে।

Report by Web Desk
Reported on – 24/01/2021

Share this News
error: Content is protected !!