মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

যত কাণ্ড গোয়ায় – অশ্লীল ভিডিও শুটে কেন দু’মুখো নীতি ? প্রশ্ন নেটদুনিয়ায়

একদিকে অশ্লীল ভিডিও শুট আর অন্যদিকে নগ্ন হয়ে দৌড়। যত কাণ্ড গোয়ায় । পুনম পাণ্ডে এবং মিলিন্দ সোমনের কীর্তিতে আপাতত আগুন জ্বলছে নেটদুনিয়ায়। কিন্তু অশ্লীল ভিডিও শুটের দায়ে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে পুরুষ হৃদয়ে ঝড় তোলা পুনমকে। তবে আলোচনা হলেও কোনও আইনি ব্যবস্থাই নেওয়া হয়নি এভারগ্রিন মিলিন্দের বিরুদ্ধে। আর তাতেই বেজায় চটেছে নেটিজেনদের একাংশ। পুনম এবং মিলিন্দের ক্ষেত্রে কেন দু’মুখো নীতি, সেই প্রশ্ন তুলেছেন তাঁরা।

সম্প্রতি ৫৫ তম জন্মদিন ছিল মিলিন্দের। নিরিবিলিতে জীবনের বিশেষ দিন উদযাপনে স্ত্রী অঙ্কিতার সঙ্গে গোয়ায় চলে যান তিনি। জন্মদিনের সকালে গোয়ার সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দৌড়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। স্ত্রীর তোলা সেই ছবির মাধ্যমে নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছাও জানান। আর একবার যা মুগ্ধ করে তাঁর অনুরাগীদের। ওই নগ্ন ছবি নিয়েই শুরু হয় হইচই। এই ছবি নিয়ে আলোচনা হলেও আইনের ফাঁসে জড়াতে হয়নি মিলিন্দকে।

এদিকে, ঠিক সেদিনই পুনম পাণ্ডের বিরুদ্ধে দায়ের হয় এফআইআর। অভিযোগ ওঠে, গোয়ার চাপোলি ড্যামে ‘পর্ন ভিডিও’ শুট করেছেন তিনি। যা নিয়ে সুর চড়ায় গোয়া ফরওয়ার্ড পার্টি। পুনমের বিরুদ্ধে গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার তরফে অভিযোগ দায়ের করা হয়। এছাড়াও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তিও পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এভাবে গোয়াকে নীল ছবি তৈরির আখড়া বানানো যাবে না বলেই দাবি অভিযোগকারীদের। গোয়া ফরওয়ার্ড পার্টির দায়ের করা অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার পুনম। বর্তমানে যদিও জামিন পেয়ে গিয়েছেন তিনি।

Share this News
error: Content is protected !!