মে 21, 2022

Disha Shakti News

New Hopes New Visions

রিয়াকে নিয়ে এবার নতুন বিতর্ক – তোলপাড় সোশ ্যাল মিডিয়া

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না রিয়া চক্রবর্তীর । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে একের পর এক অভিযোগ বিদ্ধ বান্ধবী রিয়া। সম্প্রতি শোনা গিয়েছিল, অতীত ভুলে শীঘ্রই নতুন করে অভিনয় শুরু করবেন তিনি। কিন্তু তার আগেই মাথাচাড়া দিয়ে উঠল নয়া বিতর্ক। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

এবার কী করলেন রিয়া? আসলে প্রকাশ্যে এসেছে তাঁর একটি ছবি। যেখানে তিনি এখন নন, তাঁকে জড়িয়ে ধরে রয়েছেন ‘বন্ধু’ রাজীব লক্ষ্মণ । দু’জনের মুখেই চওড়া হাসি। ছবির ক্যাপশনে আবার লেখা ‘মাই গার্ল।’ আর এতেই তৈরি হয় তীব্র বিতর্ক। নতুন করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন রিয়া। অনেকেই প্রশ্ন তুলেছেন, তবে কি সুশান্তকে ভুলে আনন্দে মেতে উঠেছেন তিনি? কেউ কেউ আবার কটাক্ষের সুরে বলছেন, সুশান্ত মৃত্যু রহস্য এখনও উদঘাটন হল না। তার আগেই জীবনে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন রিয়া। বেশ অ্যাডভান্স তিনি!

ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার পরই রাজীব লক্ষ্মণ বুঝতে পারেন এতে সমালোচনার মুখে পড়তে হবে রিয়াকে। সেই কারণে প্রায় সঙ্গে সঙ্গেই ছবিগুলি ডিলিট করে দেন। তারপর বিষয়টি নিয়ে যাতে বিতর্ক তৈরি না হয়, তার জন্য পোস্টটি মুছে ফেলার কারণ ব্যাখ্যা করে একটি নতুন পোস্ট করেন রাজীব। লেখেন, “আমার ভুল শব্দচয়নের কারণে অকারণ একটা সমস্যা তৈরি করলাম বলেই মনে হচ্ছে। রিয়া আমার অনেক পুরনো বন্ধু। ওর সঙ্গে অনেকদিন দেখা হয়ে খুব ভাল লাগল। ও ভাল থাকুক, এটাই চাই।” রাজীব নিজের পোস্টের ‘সাফাই’ দিলেও ততক্ষণে যা বিতর্ক তৈরি হওয়ার, তা হয়ে যায়। রাজীবের সঙ্গে রিয়ার ছবিগুলির স্ক্রিন শট দাবানলের মতো ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

জানা গিয়েছে, সম্প্রতি অভিনেত্রী অনুষ্কা দান্ডেকরের জন্মদিনের পার্টিতেই দেখা হয়েছিল রিয়া ও রাজীবের। আর সেখানেই ছবিগুলি তোলা হয়। যদিও রাজীবের স্ত্রী সুশান লক্ষ্মণ জন্মদিনে তোলা বন্ধুদের গ্রুপের ছবি ডিলিট করেননি। কিন্তু রিয়াকে এভাবে দেখার প্রত্যাশা করতে না পেরেই ক্ষোভ উগরে দিয়েছেন সুশান্তের অনুরাগীরা।

Report by Entertainment Desk
Reported on – 09/01/2021

Share this News
error: Content is protected !!