জানুয়ারী 28, 2023

Disha Shakti News

New Hopes New Visions

রিয়ালিটি শো ‘বিগ বস’-এ নেপোটিজম বিতর্কে মুখ খুললেন সলমন খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে ‘নেপোটিজম’, ‘ফেভারিটিজম’ বিতর্ক। এই অভিযোগেই একাধিকবার ‘বলিউডের মুভি মাফিয়া’কে বিদ্ধ করেছেন কঙ্গনা রানাউত । সোশ্যাল মিডিয়ায় করণ জোহর , আলিয়া ভাটদের তুমুল সমালোচনা হয়েছে। বলিউডের খানত্রয়ীর থেকে এবিষয়ে কোনও মন্তব্য সেভাবে মেলেনি। সূত্রপাত হল, সলমন খানের হাত ধরে। রিয়ালিটি শো ‘বিগ বসে’ ‘নেপোটিজম’ নিয়ে মুখ খুললেন সলমন।

চলতি সপ্তাহের একটি এপিসোডে কুমার শানুর ছেলে জান কুমার শানুকে ‘নেপোটিজম’ প্রসঙ্গ তুলে কটাক্ষ করেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত গায়ক রাহুল বৈদ্য । তার জেরেই শনিবারের উইকএন্ড এপিসোডে ‘নেপোটিজম’ নিয়ে মন্তব্য করেন সলমন। রাহুলকে একহাত নিয়ে প্রশ্ন করেন তাঁর সংগীত শিক্ষার জন্য অর্থ কে দিয়েছিল? পাশাপাশি জানের কাছে জানতে চান, তাঁর সংগীতের কেরিয়ারের জন্য বাবা কুমার শানু কতজনের কাছে সুপারিশ করেছেন? উত্তরে শানুপুত্র জানান, আজ পর্যন্ত কারও কাছে তাঁর জন্য বাবা সুপারিশ করেননি। এরপরই সলমন আবার বলেন, অভিভাবকদের উত্তরাধিকার সন্তানরা পেতেই পারেন, তবে তার পর প্রতিভাই আসল বিচারক।

প্রতিসপ্তাহেই শনিবার রিয়ালিটি শোয়ের প্রতিযোগীদের ক্লাস নেন সলমন। রাহুল বৈদ্য ছাড়াও এদিনের এপিসোডে জাসমিন ভাসিন ও রুবিনা ডিলায়েকের সমালোচনা করেন সলমন। প্রকাশ্যে এসেছে তারও আগাম ঝলক।

Share this News
error: Content is protected !!