ফেব্রুয়ারী 4, 2023

Disha Shakti News

New Hopes New Visions

রিয়েল লাইফে রিয়েল হিরো সোনু

মার্চ মাস থেকে করোনার প্রকোপ শুরু হয়েছিল। তখন থেকেই ক্রমাগত মানুষের মানুষে দাঁড়িয়েছেন। প্রতিকূল পরিস্থিতিতে পর্দার খলনায়কের ইমেজ ছাপিয়ে বাস্তবের নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ । কখনও কোনও পড়ুয়াকে ভারচুয়াল ক্লাসের জন্য ল্যাপটপ কিংবা মোবাইল পৌঁছে দিয়েছেন, কখনও ফিরিয়ে আনা পরিযায়ী শ্রমিকদের কাজের ব্যবস্থা করে দিয়েছেন, আবার কখনও কারও মা, বাবা কিংবা দুঃস্থ আত্মীয়র চিকিৎসার জন্য টাকা দিয়েছে। এখনও নিজের এই কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছেন সোনু।

কিন্তু এত টাকা পাচ্ছেন কোথা থেকে সোনু? করোনা (COVID-19) কালের রবিনহুডকে কেউ কেউ এ প্রশ্নও করেছিল। মুচকি হেসে সে প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন সোনু। এতদিনে তাঁর কীর্তি ফাঁস হল? মানুষের পাশে দাঁড়ানোর জন্য কী কাণ্ডটাই না করেছেন পর্দার খলনায়ক। মুম্বইয়ের জুহুতে নিজের আটটি সম্পত্তি বন্ধক রেখেছেন অভিনেতা। তাঁর বিনিময়েই পেয়েছেন ১০ কোটি টাকা। সেই টাকা দিয়েই ক্রমাগত মানুষের সেবা করে চলেছেন।

শোনা গিয়েছে, জুহুর শিব সাগর CGHS-এর গ্রাউন্ড ফ্লোরে ছ’টি ফ্লোর কেনা রেয়েছ সোনুর। তার পাশাপাশি রয়েছে গ্রাউন্ড ফ্লোরে দু’টি দোকান রয়েছে। ইসকন মন্দিরের কাছে এবি নায়ার রোডে অবস্থিত সম্পত্তিগুলি সোনু ও তাঁর স্ত্রী সোনালির নামে রয়েছে। এর বিনিময়েই ১০ কোটি টাকা ঋণ নিয়েছেন সোনু। ২৪ নভেম্বর নাকি এর জন্য ৫ লক্ষ টাকা রেজিস্ট্রেশন ফি-ও দেওয়া হয়েছে। সেই সূত্রেই এই খবর প্রকাশ্যে এসেছে বলে মনে করা হচ্ছে। সোনুর টাকার উৎসের সন্ধানে নেটদুনিয়ার অনেকেই মগজাস্ত্র খাটানোর চেষ্টা করেছিলেন। এই খবর সত্যি হলে তাঁরা নিশ্চিতভাবে করোনা কালের রবিনহুডে সম্পত্তির হিসেবে পেয়ে যাবেন বলে মনে করছেন সোনু অনুরাগীরা। অবশ্য, নিন্দুকদের কথায় কান দেওয়ার সময় সোনুর নেই। তিনি ব্যস্ত দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে।

Share this News
error: Content is protected !!