ফেব্রুয়ারী 3, 2023

Disha Shakti News

New Hopes New Visions

রুখসার খাতুন মৃত্যু রহস্যকে কেন্দ্র করে ধুন্দুমার হাওড়ার পোদরা এলাকায়

নিজস্ব প্রতিবেদন: গত ৫ ই জানুয়ারী থেকে নিখোঁজ হয় হাওড়া জেলার সাঁকরাইল থানার অন্তর্গত পোদরা এলাকার ২২ বছরের মেয়ে রুখসার খাতুন। সন্ধ্যা ৬ টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে আর ফেরত আসেনি বি এস সি তৃতীয় বর্ষের ছাত্রী রুখসার। পুলিশ প্রশাসনকে জানায় বাড়ির লোক, কিন্তু পুলিশ কিনারা করতে পারেনি মেয়েটির।

অবশেষে গত পরশু বাড়ির কাছেই একটি পুকুরে রুখসার মৃত দেহ ভাসতে দেখে স্থানীয়রা। পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় এবং তদন্ত শুরু করে। পুকুরের ঠিক পাশের একটি ফ্ল্যাট থেকে মেয়েটির ওরনা সহ কিছু বস্ত্র ও ছেঁড়া মাথার চুল পায় পুলিশ সঙ্গে কোন ব্যক্তির প্যান্টের বেল্ট পায়। স্থানীয়রা দাবি করে ধর্ষণের পর খুন করে মেয়েটিকে পুকুরে ফেলা হয়েছে। যদিও এই ব্যপারে পুলিশ মুখ খোলেনি।

আজ সকাল থেকে পোদরা এলাকাবাসীরা আন্দুল রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে, ঘটনা স্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ তদন্তের আশ্বাস দিয়ে প্রায় ৩ ঘন্টার চেষ্টায় অবরোধ ওঠে, যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

সন্ধ্যায় আবারও আন্দুল রোড অবরোধ করে মোমবাতি নিয়ে রাস্তায় বসে পুলিশের নিষ্ক্রিয়তা র শ্লোগান তোলে বিক্ষোভকারীরা। ঘটনা স্থলে পৌঁছে যায় বিশাল পুলিশ বাহিনী, অবরোধকারীদের এই অবরোধ তোলার জন্য অনুরোধ করে প্রশাসনের আধিকারিকরা ( উপস্থিত ছিলেন নাজিরগঞ্জ, সাঁতরাগাছি, জগাছা সহ একাধিক থানার পুলিশ ), এরপরই বাঁধে খন্ডযুদ্ধ, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পেরে অবশেষে পুলিশ লাঠিচার্জ করে – বিক্ষোভকারীরা পাশ্ববর্তী ফ্ল্যাটের ছাদ থেকে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে শুরু করে, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপ করে এবং কিছু জনকে আটক করেছে। এলাকা বেশ উত্তপ্ত এবং পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

Report by web desk
Reported on – 18/01/2021

Share this News
error: Content is protected !!