মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

লখনউয়ের উদ্দেশ্যে রওনা হাথরসের নির্যাতিতা পরিবারের, রয়েছে কড়া নিরাপত্তা

কড়া নিরাপত্তার ঘেরাটোপে লখনউয়ের উদ্দেশ্যে রওনা দিল হাথরসের নির্যাতিতার পরিবার।

সোমবার সকালে হাথরস থেকে ৩৮০ কিমি দূরে রাজ্যের রাজধানী লখনউয়ের উদ্দেশ্যে রওনা দেন তাঁরা। সাব ডিভিশনাল ম্যজিস্ট্রেট অঞ্জলি গনওয়ার জানিয়েছেন, “আমি তাদের সাথে যাচ্ছি। যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। জেলা ম্যাজিস্ট্রেট ও পুলিশ সুপার আমাদের সঙ্গে রয়েছেন।”

রবিবার উত্তরপ্রদেশ পুলিশ নির্যাতিতার বাড়ির আশেপাশের সুরক্ষা ব্যবস্থা সম্পর্কে আশ্বাস দেয়। পুলিশ কর্তা বিনীত জয়সওয়াল এএনআইকে জানান, নির্যাতিতার পরিবারের জন্য পর্যাপ্ত সুরক্ষা রয়েছে। স্থানীয় পুলিশ পরিবার এবং আশেপাশের গ্রামগুলির সঙ্গে যোগাযোগ রাখছে।”

উল্লেখ্য, হাথরসে অভিযোগ উঠেছে গণধর্ষণের পর নৃশংস অত্যাচার করা হয় এক ২০ বছরের দলিত তরুণীর উপর। জানা গিয়েছে, গত ১৪ সেপ্টেম্বর দুপুরে মা এবং ভাইয়ের সঙ্গে মাঠে ঘাস কাটছিলেন ওই তরুণী। কিছুক্ষন পর হাতে ঘাসের বান্ডিল নিয়ে ভাই বাড়ি ফিরে এলেও তখনও মাঠে কাজ করছিলেন মা-মেয়ে।

পরিবারের দাবি, ঘাস কাটতে কাটতে মায়ের থেকে কিছুটা দূরে চলে যায় ওই তরুণী। কিছু সময় পর মাঠে মেয়েকে দেখতে না পেয়ে তাঁর খোঁজ শুরু করেন ওই তরুণীর মা এবং পরিবারের লোকেরা। এরপর কিছুটা দূরে দোপাট্টা জড়ানো অবস্থায় বাজরা খেতের মধ্যে মেয়ের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান পরিবারের লোকেরা।

Share this News
error: Content is protected !!