জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

লতা , সন্ধ্যা , নির্মলা – কে শ্রদ্ধাঞ্জলী ৬৮ পল্লীর

নিজস্ব সংবাদদাতা , কলকাতা

এই বছরে আমরা হারিয়েছি একের পর এক নক্ষত্রকে। কিংবদন্তী সংগীত শিল্পী লতা মঙ্গেসকার, গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় এবং নির্মলা মিশ্র প্রয়াত হয়েছেন। কিন্তু তাঁদের সঙ্গীত সৃষ্টি রয়ে যাবে চিরকাল অন্তরের অন্তরস্থলে। তাঁদের কেই সম্মান জানানোর উদ্যোগ নিয়েছে ভবানীপুরের ৬৮ পল্লী।
আগামী ২৩শে অক্টোবর, বিকেল ৫-৩০ মিনিটে এই ৬৮ পল্লীর কালী পুজোর শুভ উদ্বোধন করবেন সূপ্রিম কোর্টৈর প্রাক্তন বিচারপতি শ্রী অশোক কুমার গাঙ্গুলী মহাশয়, প্রধান অতিথি রুপে উপস্থিত থাকবেন সাংসদ শ্রী প্রদীপ ভট্টাচার্য্য মহাশয় ও উপস্তিত থাকবেন শুভঙ্কর সরকার,তুলশী মুখার্জী,রানা রায় চৌধুরী, তাপস মজুমদার, তপন আগরওয়াল,সুবীর চৌধুরী,সুমন পাল, আশুতোষ চ্যাটার্জী, কৌস্তভ বাগচি প্রমুখ নেতৃবৃন্দ।

ঐ দিন গানের মাধ্যমে স্মরণ করা হবে কিংবদন্তী সংগীত শিল্পী প্রয়াত লতা মঙ্গেসকার, গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় এবং নির্মলা মিশ্র কে।
এছাড়াও থাকছে এক দারুন নৃত্যানুষ্ঠান। তিন নক্ষত্রকে সম্মান জানানোর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সমাজের বিশিষ্টজনেরা। এছাড়াও আগামী রবিবার (২৩ অক্টোবর ) দুঃস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র প্রদান করা হবে বলেও জানালেন ৬৮ পল্লীর সভাপতি প্রদীপ প্রসাদ।

আসুন গান শুনুন , শক্তি আরাধোনা তে সবাই সামিল হন।

FOLLOW US : Face Book , Youtube Address : dishashaktinews // Portal Address : www.dishashaktinews.com

Share this News
error: Content is protected !!