জানুয়ারী 29, 2023

Disha Shakti News

New Hopes New Visions

‘শক্তিমান’ এর মুখে বিতর্কিত মন্তব্য

বিআর চোপড়ার ‘মহাভারতে’ পিতামহ ভীষ্ম হয়ে নীতিকথা বলেছিলেন। পরে আবার ‘শক্তিমান’ হয়ে দর্শকদের মনোরঞ্জন করেছিলেন। সেই মুকেশ খান্নাই এবার বিতর্কিত মন্তব্য করে বসলেন। ‘মি টু’র জন্য স্বাধীনচেতা মেয়েরাই দায়ী। এমনই মত প্রবীণ অভিনেতার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মুকেশ খান্নার একটি ভিডিও। যাতে মুকেশকে বলতে শোনা যাচ্ছে, নারী আর পুরুষের গঠন আলাদা। আর MeToo’র আসল কারণ মেয়েদের বাইরে বেরিয়ে কাজ করা। ঘর সামলানো নাকি মহিলাদেরই দায়িত্ব। যখন তাঁরা বাইরে বেরিয়ে পুরুষদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে শুরু করে, তখনই যাবতীয় সমস্যার সৃষ্টি হয়।

মুকেশের এই বক্তব্যেই ক্ষুব্ধ নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তীব্র প্রতিবাদ দিয়েছেন অনেকে। কেউ লিখেছেন অতীতের কাজের স্মৃতি নিয়ে বেঁচে থাকলে মানুষের কী অবস্থা হয়, মুকেশ খান্না তার আদর্শ উদহরণ। কেউ আবার তাঁকে অসুস্থ বলে ব্যাখ্যা করে প্রশ্ন তুলেছেন, মহিলারা বাইরে বেরিয়ে কাজ করলেই কি পুরুষরা হেনস্থা করার লাইসেন্স পেয়ে যায়?

উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের জনপ্রিয় ধারাবাহিকের চরিত্র ‘শক্তিমান’কে নিয়ে সিনেমা তৈরি করার কথা বলেছিলেন মুকেশ খান্না। তিনটি ফিল্মের সিরিজ তৈরি করার কথা ঘোষণা করেছিলেন। জানিয়েছিলেন, বর্তমান প্রজন্মের উপযোগী করেই ছবিটি তৈরি করবেন তিনি।

Share this News
error: Content is protected !!