জানুয়ারী 28, 2023

Disha Shakti News

New Hopes New Visions

শহরে ‘বব বিশ্বাস’ ছবির শুটিংয়ে জুনিয়র বচ্চন

ফেস শিল্ড, মাস্ক পরে ফ্লাইটে উঠেই ছবি পোস্ট করেছিলেন। কপালে ছিল মঙ্গল টিকা। জানিয়েছিলেন আবার ‘বব বিশ্বাস’ হতে প্রস্তুত তিনি। সোমবার রাতেই কলকাতায় এসে পৌঁছেছিলেন অভিষেক বচ্চন । বৃহস্পতিবার থেকে ফের শুরু করলেন ছবির শুটিং।

চোখে বেশি পাওয়ারের চশমা। মাথায় পরচুল। তাতে সামান্য টাক। পরনে আর পাঁচটা মধ্যবিত্ত বাঙালির মতো পোশাক। এভাবেই বব বিশ্বাস হয়ে উঠেছেন অভিষেক বচ্চন। এই লুকে আগেও কলকাতা শহরে দেখা গিয়েছিল তাঁকে। চলতি বছরের ২৪ জানুয়ারি ‘বব বিশ্বাস’ ছবির শুটিং শুরু করেছিলেন অভিষেক। টুইটারে ছবি আপলোড করে জানিয়েছিলেন সেকথা। প্রায় ৪০ দিন ধরে কলকাতার বিভিন্ন জায়গায় শুটিং করেছিলেন অমিতাভপুত্র। এরপর মার্চ মাস থেকেই শুরু হয়ে যায় করোনার প্রকোপ। ভাইরাসের কবল থেকে রক্ষা পায়নি বচ্চন পরিবারও। অমিতাভ বচ্চন , ঐশ্বর্য রাই বচ্চন থেকে ছোট্ট আরাধ্যা, সকলেই করোনায় (COVID-19) আক্রান্ত হন। বাবার সঙ্গে অভিষেকও হাসপাতালে ভরতি ছিলেন। পরে করোনামুক্ত হয়ে স্বাভাবিক জীবনে ফেরেন সকলে। এবার ফিরলেন নিজের প্রিয় শহরে।

২০১২ সালে মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত ছবি ‘কাহানি’। সে ছবিতে ‘বব বিশ্বাস’ হিসেবে অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় । মাত্র কয়েক মিনিটের অভিনয়েই সারা দেশের দর্শকদের প্রশংসা পেয়েছিলেন তিনি। সেই চরিত্রকে নিয়েই এই সিনেমা তৈরি করছেন সুজয়কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। ছবির অন্যতম প্রযোজক শাহরুখ খানের রেড চিলিজ সংস্থা। শোনা গিয়েছে, ৭ ডিসেম্বর পর্যন্ত চলবে ছবির শুটিং। ময়দান, পঞ্চসায়র, পাটুলি ও বেনিয়াপুকুর এলাকায় চলবে শুটিং। এবার অভিষেকের সঙ্গে রয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংও ।

Share this News
error: Content is protected !!