জানুয়ারী 28, 2023

Disha Shakti News

New Hopes New Visions

শীতের ঠান্ডায় গরমাগরম গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট

রাহুল গুপ্ত , কলকাতা

শীতের ঠান্ডায় গরমাগরম গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়ে গেল বেহালায়। স্বাধীনতার ৭৫তম বছর উপলক্ষ্যে বেহালার পর্ণশ্রী-র গভর্নমেন্ট কোয়ার্টার ট্যাঙ্কের মাঠে শুরু হয়ে গেলো পদ্মশ্রী শৈলেন মান্না গোল্ড কাপ সারা ভারত অনুর্দ্ধ ১৫ ফুটবল টুর্নামেন্ট।

আয়োজনে পদ্মশ্রী শৈলেন মান্না নার্সারী ফুটবল একাডেমী। ৬ তারিখ এই পঞ্চম পদ্মশ্রী শৈলেন মান্না গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের শুভসূচনা হয়ে গেল। তিন দিন ধরে চলা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে মোট ১২ টি দল।

বাংলা ছাড়াও মণিপুর , আসাম , ছত্তিশগড় এবং রাজস্থান এই রাজ্য গুলি থেকেও এইবার টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। উল্লেখ্য , এইবারের শৈলেন মান্না গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উৎসর্গ করা হচ্ছে প্রয়াত অলিম্পিয়ান সমর ব্যানার্জীর স্মৃতির উদ্দেশ্যে।

সারা ভারত সহ বাংলা থেকে ভালো ফুটবলার উঠে আসুক , বাংলা সহ দেশকে প্রতিনিধিত্ব করুক – এই হল এই টুর্নামেন্টের আসল উদ্দেশ্য।

এদিন মাঠে থাকলেন পশ্চিমবঙ্গ বিধানসভার সেক্রেটারি ধৃতি রঞ্জন পাহাড়ী , প্রাক্তন ফুটবলার সুবীর সরকার , ইন্দ্রনাথ পাল , নরহরি দাস , অমিয় ঘোষ , ভয়েস অফ ওয়ার্ল্ডের তরফে প্রেসিডেন্ট গার্গী গুপ্ত , শৈলেন মান্না নার্সারী ফুটবল একাডেমীর সেক্রেটারি গৌতম দাস , শঙ্কর ঘোষ , শ্রীকুমার রায় চৌধুরী , সোনিয়া চক্রবর্তী প্রমুখ।

পঞ্চম পদ্মশ্রী শৈলেন মান্না গোল্ড কাপ সারা ভারত অনুর্দ্ধ ১৫ ফুটবল টুর্নামেন্ট এর চ্যাম্পিয়ন কারা হবে ? কে হবে রানার্স আপ ? তার জন্য এখন কাউন্টডাউন শুরু হয়ে গেছে। শীতের ঠান্ডার সঙ্গে চড়ছে ফুটবলের উত্তাপের পারদও।

Follow us :: Face Book , Youtube Address : dishashaktinews // Portal Address : www.dishashaktinews.com

Share this News
error: Content is protected !!