ফেব্রুয়ারী 4, 2023

Disha Shakti News

New Hopes New Visions

শীতের শুরুতেই উষ্ণতা ছড়াচ্ছেন পায়েল – মোনালিসা

ফুল না ফুটলেও যেমন বসন্তের কল্পনাকে প্রশ্রয় দিতে আপত্তি নেই, তেমনই শুটিং থাক বা না থাক ক্যামেরার সামনে ভালবেসে পোজ দিতে নায়িকাদের ক্লান্তি নেই। বিশেষ করে পায়েল সরকার ও মোনালিসার । একজন ‘দুপুর ঠাকুরপো’দের ঘুম কাড়তে ওস্তাদ, আরেকজন সমস্ত ‘মিস ম্যাচ’ ঘুচিয়ে প্রেমের পালে হাওয়া দিতে সিদ্ধহস্ত। ছবি ও ভিডিওর মাধ্যমে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন দুই গ্ল্যামার গার্ল।
সৌন্দর্যের আসল আকর্ষণ লুকিয়ে থাকে রহস্যে। সেই রহস্যকেউ উসকে দিয়ে নিজের বোল্ড ফটোশুটের এই ভিডিওটি আপলেড করেছেন পায়েল সরকার। কৃষ্ণ কালো মোনোকিনিতে জড়িয়েছেন সোনালি বেল্ট। আর তাকে ঢেকেছেন সি থ্রু শিফনের অবগুন্ঠনে।
অন্যদিকে সকালের সোনালি রোদে গোয়ার সৈকতে মুক্ত মনে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। তাঁর মাল্টি কালারড বিকিনিতে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা। এভাবেই সকলকে সুপ্রভাত জানিয়েছেন অভিনেত্রী।
বাঙালি হলেও তামিল, তেলুগু, কন্নড়-সহ আরও অনেক বিনোদন জগতে কাজ করেছেন মোনালিসা। তাঁর খ্যাতি ভোজপুরি সিনেমার জন্য হলেও হইচইয়ের সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র জন্য বাঙালি দর্শক তাঁকে বেশি মনে রেখেছেন। অন্যদিকে ‘মিস ম্যাচ’ সিরিজের তৃতীয় মরশুমে নজর কেড়েছেন পায়েল সরকারও। সিনেমা-সিরিজের পাশাপাশি এভাবেই নেটদুনিয়া মাতিয়ে রেখেছেন দুই নায়িকা।
Report by mitali ghosh
Reported on – 13/11/2020

Share this News
error: Content is protected !!