জানুয়ারী 28, 2023

Disha Shakti News

New Hopes New Visions

শেষ টেস্টে ছিটকে গেলেন পুকোভস্কি

অজি সিরিজের শুরু থেকেই চোট-আঘাতে ভুগছে ভারতীয় শিবির। অস্ট্রেলিয়ায় পৌঁছে ইনজুরির এই তালিকা দীর্ঘ থেকে দীর্ঘতর হয় টিম ইন্ডিয়ার। চোটের জন্য শেষ টেস্টের প্রথম একাদশ বাছতেই হিমশিম খেতে হচ্ছে রবি শাস্ত্রীকে। তবে এবার চোট-আঘাত হানা দিল অস্ট্রেলিয়া দলেও। চোটের কবলে পড়ে সিরিজের শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন উইল পুকোভস্কি।
চলতি সিরিজে অবশ্য অস্ট্রেলিয়া এই প্রথম চোটের কবলে পড়ল, তা নয়। দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং পুকোভস্কি ইনজুরির কারণে প্রথম দুই টেস্টে নামতে পারেননি। সিডনিতে তৃতীয় টেস্টে ব্যাগি গ্রিন টুপিতে অভিষেক হয় ডানহাতি ওপেনার পুকোভস্কির। জাতীয় দলের হয়ে কেরিয়ারের প্রথম ম্যাচেই অর্ধশতরান হাঁকান তিনি। এরপরই ফের চোটের কবলে পড়ে ভারতের বিরুদ্ধে শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন ২২ বছরের তরুণ তুর্কি। তাঁর পরিবর্তে প্রথম একাদশে জায়গা করে নিয়েছেন মার্কাস হ্যারিস।
বৃহস্পতিবার অজি অধিনায়ক টিম পেইন বলেন, ‘উইল পুকোভস্কি আগামিকাল খেলবে না। ও আজ সকালে অনুশীলনের চেষ্টা করেছিল। তবে ফিটনেস টেস্টে পাস করতে পারেনি। তাই ও আপাতত আমাদের চিকিৎসকদের সঙ্গে থাকবে। আমি মনে করি, ও নিঃসন্দেহে এই টেস্ট মিস করবে। ওর পরিবর্তে দলে নেওয়া হয়েছে মার্কাস হ্যারিসকে।’
এছাড়া চতুর্থ টেস্টের জন্য অস্ট্রেলিয়া যে দল ঘোষণা করেছে, তাতে আর কোনও পরিবর্তন নেই। প্রথম তিন টেস্টে আগেই প্রথম একাদশ ঘোষণা করে দিয়েছিল টিম ইন্ডিয়া। কিন্তু এবার পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন। তাই এখনও পর্যন্ত প্রথম একাদশ নিয়ে কিছু জানানো হয়নি ভারতীয় শিবিরের পক্ষ থেকে।

Report by Web Desk
Reported on – 14/01/2021

Share this News
error: Content is protected !!