মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সংস্কারি বৌমা যখন বিকিনি-তে – তোলপাড় সুইমিং পুল

টেলিভিশনে ধারাবাহিকে সুশীল ও সংস্কারি বৌমার চরিত্রেই রশমি দেশাইকে দেখে অভ্যস্ত দর্শক। কখনো শাড়ি বা কখনো সালোয়ার কামিজ তাকে দেখে এসেছেন টেলিভিশন ধারাবাহিকের অনুরাগীরা। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে পারদ চড়ালেন রশমি।

গোলাপি রঙের বিকিনি পরে ছবি পোস্ট করলেন বিগ বস খ্যাত অভিনেত্রী। এই নতুন অবতারে দেখে মুগ্ধ তাঁর ভক্তরা। ছবিতে দেখা যাচ্ছে স্বচ্ছ নীল সুইমিং পুলের জলের হালকা গোলাপি রঙের বিকিনি তে ডুব দিয়েছেন রশমি। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “স্রোতের সঙ্গে ভেসে চলুন”।

রশমিকে একেবারে নতুন রূপে দেখে এক ভক্ত কমেন্ট সেকশনে লিখেছেন, “এ তো জীবন্ত রূপকথার চরিত্র”। কেউ আবার লিখেছেন,”এই ছবি দেখে উষ্ণতা বেড়ে গিয়েছে”। ছবিগুলি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গত ডিজিটাল মাধ্যমে খুব শীঘ্রই একটি কাজ করতে চলেছেন রশমি। তনুজ বিরানির বিপরীতে অভিনয় করবেন তিনি। ওয়েব সিরিজ এর নাম তন্দুর। একটি খুনের পর এক বিবাহিত দম্পতির জীবন কিভাবে বদলে গেল তা নিয়ে তৈরি এই থ্রিলার সিরিজ। নিবেদিতা বসু পরিচালিত এই ওয়েব সিরিজ উল্লু অ্যাপে দেখা যাবে।

উল্লেখ্য টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ রশমি। জনপ্রিয় সিরিয়াল উত্তরণ এবং দিল সে দিল তক-এ অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন তিনি। শেষবার তাকে দেখা যায় একটা কাপুরের নাগিন ৪ ধারাবাহিকে শালাখা চরিত্রে। এছাড়া বিগবসে নজর কেড়েছিলেন তিনি। সিদ্ধার্থ শুক্লা সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে বিতর্কে উঠে এসেছিলেন তিনি।

Share this News
error: Content is protected !!