মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সঞ্জয় দত্তের সঙ্গে দেখা করলেন কঙ্গনা – কঙ্গনার টুইট নিয়ে দানা বেঁধেছে বিতর্কও

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে দেখতে ও তাঁর স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর করতে হায়দরাবাদে তাঁর সঙ্গে দেখা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। একটি টুইটের মাধ্যমে তাঁর ভক্তদের এই খবরটি দেন বলিউডের কুইন কঙ্গনা।উল্লেখ্য, কঙ্গনা এই মুহূর্তে হায়দরাবাদে তাঁর পরবর্তী ছবি থালাইভার শুটিং-এ ব্যস্ত রয়েছেন।

টুইটে কঙ্গনা বলেন যে সঞ্জয় দত্ত ও তিনি হায়দরাবাদে একই হোটেলে রয়েছেন এবং সেই কারণেই একজন সহকর্মী হিসেবে অসুস্থ সঞ্জু বাবাকে দেখতে তাঁর ঘরে গিয়েছিলেন তিনি। সাক্ষাতের একটি ছবিও টুইটের সঙ্গে পোষ্ট করেন তিনি।

চলতি বছরেই ফুসফুসে ক্যানসার ধরা পড়ে অভিনেতা সঞ্জয় দত্তর। দীর্ঘ চিকিৎসার পর ক্যানসারের মতো মারণ রোগের বিরুদ্ধে গত সেপ্টেম্বর মাসে জয়লাভ করেন তিনি। টুইটে তিনি এও জানান যে সঞ্জয় দত্তকে দেখে তাঁকে আগের তুলনায় অনেক বেশি সুপুরুষ ও সুস্থ মনে হয়েছে। এছাড়া এই টুইটে তিনি অভিনেতার দীর্ঘ জীবন ও সুস্থতা কামনা করেন।

তবে কঙ্গনার এই টুইট নিয়ে দানা বেঁধেছে বিতর্কও। অসুস্থ সঞ্জয় দত্তকে দেখতে যাওয়ার বিষয়টি খুব একটা ভালো চোখে দেখেননি তাঁর কিছু সমর্থক। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে ‘নেপোটিসম’ ও মাদক সেবন নিয়ে সরব হতে দেখা গিয়েছে কঙ্গনাকে।

তাই প্রয়াত অভিনেতা সুনীল দত্ত ও নারগিস-এর পুত্র সঞ্জয় যিনি নিজের অভিনয় কেরিয়ারের প্রথম দিকে মাদকাসক্ত হয়ে পড়েছিলেন, তাঁকে দেখতে যাওয়া নিয়ে কিছুটা নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন তিনি। যদিও একজন সহকর্মী হিসেবে অন্য একজন অসুস্থ সহকর্মীকে দেখতে যাওয়ায় তাঁর পাশেও দাঁড়াতে দেখা যায় অনেককে।

Share this News
error: Content is protected !!