আগস্ট 19, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সত্য ঘটনা অবলম্বনে তৈরি অক্ষয়ের স্পাই থ্রিলার ‘বেল বটম’, প্রকাশ্যে ছবির টিজার

বি-টাউনে একটি কথা প্রচলিত রয়েছে। অক্ষয় কুমারের থেকে নাকি এই প্রজন্মের নিয়মানুবর্তিতা শেখা উচিত। রাতে তাড়াতাড়ি ঘুমোতে যান, সকালে সূর্য ওঠার আগেই উঠে পড়েন। সূর্যাস্ত হলে আর শুটিং করেন না। নিয়ম মেনেই আবার বছরে চার-পাঁচটা ছবি রিলিজ করে ফেলেন।

২০১৯-এও অক্ষয়ের পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। করোনা কালে কাজ একটু থমকে ছিল। তবে বলিউডের খিলাড়ি বাড়িতে বসে থাকার পাত্র নন। লকডাউনের মধ্যে তিনিই প্রথম সুরক্ষাবিধি মেনে বিজ্ঞাপনের শুটিং করেছিলেন। আবার তিনিই প্রথম করোনা পরিস্থিতিতে বিদেশে শুটিং করতে যান। সেপ্টেম্বরের ৩০ তারিখ স্কটল্যান্ডে ‘বেল বটম’-এর (Bell Bottom) শুটিং শেষ করেন অক্ষয়। সঙ্গে ছিলেন বাণী কাপুর ও হুমা কুরেশি । শুটিং শেষ হওয়ার পাঁচ দিনের মাথায় অর্থাৎ অক্টোবরের ৫ তারিখই প্রকাশ্যে এল ছবির টিজার।

টিজারে রেট্রো মেজাজে দেখা যাচ্ছে অক্ষয়কে। অ্যাকশনের ভরপুর আভাসও রয়েছে। আটের দশকের সত্য ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করেছেন পরিচালক রঞ্জিৎ এম তিওয়ারি (Ranjit M Tewari)। ২০১৯ সালে ছবি তৈরির করার কথা ঘোষণা করেছিলেন। যশরাজ ফিল্মসের ব্যানারের বাইরে এটিই বাণী কাপুরের প্রথম সিনেমা। হুমা এর আগেই অক্ষয় সঙ্গে ‘জলি এল এল বি ২’ ছবিতে অভিনয় করেছেন। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লারা দত্তা । সব ঠিক থাকলে আগামী বছরের ২ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। ‘বেল বটম’ ছাড়াও অক্ষয়ের আগামীর তালিকায় রয়েছেন ‘লক্ষ্মী বম্ব’ ), ‘পৃথ্বীরাজ’ ( এবং ‘সূর্যবংশী’ )। ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘লক্ষ্মী বম্ব’। ‘সূর্যবংশী’র প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা রয়েছে পরিচালক রোহিত শেট্টির। ‘পৃথ্বীরাজ’-এর শুটিং এখনও বাকি।

Reported on – 7th October 2020

Share this News
error: Content is protected !!