মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সল্টলেকে পুজোর উদ্বোধনে স্বয়ং প্রধানমন্ত্রী

বছর ঘুরলেই বাংলায় বিধানসভা নির্বাচন। জোর লড়াই। গত লোকসভা নির্বাচনে মাটি আলগা হয়েছে ঘাসফুলের। যদিও আগামী বিধানসভা নির্বাচনের আগে রীতিমত ঝাঁপিয়ে পড়েছে তৃণমূল। বাংলাজুড়ে সংগঠনকে মজবুত করছেন দলনেত্রী। তবে তৃণমূলকে একফোঁটা জায়গা ছাড়তে চায় না বিজেপি। বিভিন্ন জেলায় চষে বেড়াচ্ছেন দিলীপ,মুকুল, কৈলাশরা। মানুষের সঙ্গে কথা বলছেন।

শুধু তাই নয়, একাধিক দাবিতে সরকারের উপর চাপ বাড়াচ্ছে বঙ্গ বিজেপি নেতৃত্ব। তবে সামনেই পুজো। আর পুজোকে সামনে রেখেই বিধানসভা নির্বাচনে ঝাঁপিয়ে পরতে চায় বিজেপি।

দুর্গাপুজোকেই টার্গেট করেছে গেরুয়া শিবির। আম বাঙালির মন পেতে মহাষষ্ঠীতে বঙ্গবাসীকে ভারচুয়াল শুভেচ্ছা জানাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু তাই নয়, এবার বাংলায় পুজো উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোদী। ভার্চুয়ালের মাধ্যমে সল্টলেকে দুর্গাপুজোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

জানা যাচ্ছে, সল্টলেকে ইজেডসিসি-র ভিতরে একটি দুর্গাপুজো হয়। মহাষষ্ঠীর দিন রাজ্যবাসীর উদ্দেশে ভাষণ দেওয়ার পাশাপাশি ইজেডসিসি-র সেই পুজোরও অনলাইনের মাধ্যমে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিন রাজ্য বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক সায়ন্তন বসু জানান, “ইজেডসিসি-র ওই পুজোর সঙ্গে যুক্ত সংস্কৃতি জগতের বহু ব্যক্তিত্ব। সল্টলেকের কিছু বিশিষ্ট মানুষজন এবং বিজেপির সদস্যরাও যুক্ত রয়েছেন ওই পুজোর সঙ্গে। সেই পুজোটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।”

Share this News
error: Content is protected !!