জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

সাতপাকে বাঁধা পরলেন ত্বরিতা-সৌরভ

টলিউডের বিয়ের মরসুমে শুক্রবার সন্ধেয় সাতপাকে বাঁধা পরলেন ত্বরিতা চট্টোপাধ্যায় এবং সৌরভ বন্দ্যোপাধ্যায়। দু’জনেরই নেশা এবং পেশা অভিনয় । সৌরভের পারিবারিক পরিচয় হল, তিনি অভিনেতা তরুণকুমারের নাতি। টলি পাড়ার বহু চেনা মুখ নবদম্পতিকে আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন।

গত ১৩ জানুয়ারি সঙ্গীত, ১৪ জানুয়ারি আইবুড়োভাত এবং মেহেন্দির অনুষ্ঠান হয়েছে। বিয়ের দিন বর-কনেকে সাজানোর দায়িত্ব নিয়েছিলেন ডিজাইনার অভিষেক রায়।

লাল বেনারসি। পাড়ে জমকালো সিকোয়ন্সের কাজ। ভারী সোনার গয়না। নজরকাড়া নথ, হালকা চন্দনের সাজে বিয়ের মন্ডপ পর্যন্ত পিঁড়িতে করে এসেছিলেন ত্বরিতা। ঘিয়ে রঙা পাঞ্জাবীতে বরের বেশে সৌরভ বিএমডব্লিউ চড়ে হাজির হয়েছিলেন। করোনা পরিস্থিতির কারণে নিমন্ত্রিতের তালিকা ছোট ছিল। তবুও পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

ত্বরিতার প্রিয় বন্ধু অভিনেত্রী সন্দীপ্তা সেন বিয়ের দিন সকাল থেকেই হাজির ছিলেন হলুদ শাড়িতে। রাতেও তাঁর পরনে ছিল হলুদ সিল্ক। সন্দীপ্তার সঙ্গে ছিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ও। সদ্য বিবাহিত গৌরব-দেবলীনা বেছে নিয়েছিলেন কালো রং। কালো শাড়ি, হিরের গয়নায় দেবলীনা সকলের নজর কেড়ে নিয়েছিলেন। কালো পাঞ্জাবিতে গৌরবও ছিলেন সকলের থেকে আলাদা।

গৌরবের দিদি অভিনেত্রী নবমিতার সঙ্গে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে বটে, তবে ভাস্বর পারিবারিক বন্ধু। তাই সৌরভ-ত্বরিতাকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন তিনি। এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানি রাসমণিতে গদাধর চট্টোপাধ্যায়ের শাশুড়ি অর্থাৎ সারদাদেবীর মায়ের ভূমিকায় অভিনয় করছেন ত্বরিতা। সে কারণে রাসমণি টিমের প্রায় সব সদস্যই হাজির ছিলেন তাঁর বিয়েতে।

Report by web desk
Reported on – 17/01/2021

Share this News
error: Content is protected !!