মে 20, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সিক্স প্যাকে মন দিয়েছেন যিশু ! ইনস্টাগ্রামে শেয়ার করলেন ‘শার্টলেস’ সেলফি

করোনা কালে একদিকে ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন, অন্যদিকে মুক্তির অপেক্ষায় আরেক হিন্দি ছবি ‘দুর্গাবতী’। এর মাঝেই আরেক কঠিন কাজে ব্রতী হয়েছেন যিশু সেনগুপ্ত । নিয়মিত ঘাম ঝরাচ্ছেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য। নিজের সেই পরিশ্রমের ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে ।

সিক্স প্যাক তৈরিতে এবার মন দিয়েছেন যিশু। সাদা-কালো ছবিটি থেকেই তা পরিষ্কার। নিজের লক্ষ্যের অনেকটা কাছাকাছি পৌঁছেও গিয়েছেন। কিন্তু এখনও বেশ খানিকটা পথ চলা বাকি। নিষ্ঠার সঙ্গেই সেই পথে এগোচ্ছেন। গন্তব্যে না পৌঁছানো পর্যন্ত থামবেন না বলেই ক্যাপশনে জানিয়েছেন।

চলতি বছরে মুক্তি পেয়েছে যিশু অভিনীত দু’টি বলিউড ছবি। ‘শকুন্তলা দেবী’তে বিদ্যা বালানের বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন বাংলার অভিনেতা। আবার ‘সড়ক ২’ -এ তিনি স্ক্রিন শেয়ার করেছেন সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুরের সঙ্গে। ১১ ডিসেম্বর আমাজন প্রাইম ভিডিওয় মুক্তি পাবে যিশুর আরেকটি হিন্দি ছবি ‘দুর্গাবতী’ । অক্ষয় কুমারের প্রযোজনায় তৈরি এই ছবিতে ভূমি পেড়নেকরের সঙ্গে কাজ করেছেন যিশু।

এর পাশাপাশি বাংলায় সেরে ফেলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবন নির্ভর ছবি ‘অভিযান’-এর শুটিং। পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ছবিতে কিংবদন্তি অভিনেতার তরুণ বয়সের চরিত্রে দেখা যাবে যিশুকে। কিন্তু এবার সিক্স প্যাকে কেন মন দিয়েছেন টলিউডের তারকা? নতুন কোনও প্রজেক্টের জন্য কি? এই প্রশ্নই উঠছে যিশু তাঁর ছবিগুলি আপলোড করার পর।

Share this News
error: Content is protected !!