জানুয়ারী 28, 2023

Disha Shakti News

New Hopes New Visions

সিপিএমের থেকে খারাপ অবস্থা হবে তৃণমূলের : শোভন

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষপকেটমার। এভাবেই নিশানা করলেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার দলের সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে তিনি একথা বলেন। এদিনের সাংবাদিক বৈঠকে কলকাতা জোনের ৫১টি আসনেই বিজেপি জয়লাভ করবে বলে দাবি করেন তিনি। সঙ্গে জানান, তৃণমূলের পতন আসন্ন।
সম্প্রতি শোভনের বিরুদ্ধে চিটফান্ডে জড়িত থাকার অভিযোগে সরব হয়েছেন কুণাল। দাবি করেছেন, আইকোরের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শোভন। এমনকী তাঁকে গ্রেফতারের দাবিতেও সরব হয়েছেন তিনি। বলেছেন, গ্রেফতারি এড়াতেই বিজেপিতে যোগ দিয়েছেন তিনি।
এদিন সাংবাদিকদের এই সংক্রান্ত প্রশ্নের উত্তরে শোভন চট্টোপাধ্যায় বলেন, ‘আপনারা জানেন বাসে পকেটমার ধরা পড়লে সে অন্য লোককে দেখিয়ে পকেটমার বলে দাবি করতে থাকে। এক্ষেত্রেও ঘটনা ঠিক একই রকম। কুণাল ঘোষ অভিযুক্ত। তিনি দীর্ঘদিন কারাবন্দি ছিলেন। সারদা মিডিয়ার সিইও হিসাবে মোটা টাকা মাইনে নিতেন। এরকম একটা পকেটমারকে মুখপাত্র করেছে তৃণমূল।’ তাঁর প্রশ্ন, ‘চিটফান্ত কেলেঙ্কারির পর সাত বছর কেটে গিয়েছে। আমি বিজেপিতে যোগদানের পরেও ১৪ মাস কেটেছে। এখন কুণালের এসব কথা মনে পড়ছে?’তিনি বলেন, ‘২০০৮ সালের পঞ্চায়েত নির্বাচনে যে ২টি জেলা সিপিএমের বিরুদ্ধে মাথাচাড়া দিয়েছিল তা হল দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুর। তখন দক্ষিণ ২৪ পরগনার দায়িত্বে ছিলাম আমি। আর পূর্ব মেদিনীপুরে শিশিরবাবু। আমি দল ছেড়েছি। অধিকারীদের সঙ্গেও দলের সম্পর্ক ভাল নয়। বিধানসভা নির্বাচনের পর সিপিএমের থেকেও খারাপ অবস্থা হবে তৃণমূলের।’

Report by Web Desk
Reported on – 14/01/2021

Share this News
error: Content is protected !!