জুলাই 5, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সুন্দরী প্রতিযোগিতায় শ্রেষ্ঠা- র ক্যারিশমা

নিজস্ব সংবাদদাতা , কলকাতা :

দক্ষিণ কলকাতার , ভবানীপুরের বাসিন্দা শ্রেষ্ঠা ঘোষ। ছোটবেলা থেকেই ওঁর স্বপ্ন আর পাঁচ জনের থেকে একটু হলেও আলাদা। সমাজে নিজেকে আলাদাভাবে প্রতিষ্ঠিত করা। বাবা প্রশান্ত ঘোষ , মা মুনমুন ঘোষ মেয়েকে বড়ো করেছেনও ঠিক সেইভাবেই , নিজের পছন্দের পথে চলুক একমাত্র মেয়ে শ্রেষ্ঠা।

বাবা মায়ের ভালোবাসা , আর পাঁচজনের আশীর্বাদে এবং নিজের কনফিডেন্সের উপর ভর করেই শহর কলকাতার এক সুন্দরী প্রতিযোগিতায় নিজের যোগ্যতা তুলে ধরে ফার্স্ট রানার আপ খেতাব জিতে নিলেন ১৮ বছরের শ্রেষ্ঠা। ” UNIKA MISS কলকাতা ” র ফার্স্ট রানার আপ খেতাব জয় করার পর দু চোখ ভোরে ওঁর স্বপ্ন লাইট ক্যামেরা অ্যাকশন জগতে আসার সঙ্গে মডেলিং।

দিশা শক্তি নিউজের সঙ্গে এক খোলামেলা আড্ডায় উঠে এলো সেই কথাই।

গর্বিত শ্রেষ্ঠার বাবা প্রশান্ত ঘোষ। মেয়ের আগামীর সিদ্ধান্তে খুশি প্রশান্তবাবু। মা হিসাবে কতটা আনন্দের মেয়ের এই সাফল্য তাও আমাদের সঙ্গে ভাগ করে নিলেন মুনমুন ঘোষ।

কনফিডেন্সে-ই ১৮ বছরের শ্রেষ্ঠার হাতিয়ার আগামী দিনে শহর তথা দেশের নাম কে বিশ্বের দরবারে সমাদৃত করার। সেই লক্ষ্যেই ধীর গতিতে এগোতে চায় ” UNIKA MISS কলকাতা ” র ফার্স্ট রানার আপ.

ছোট থেকে বড়ো হয়ে ওঠা শ্রেষ্ঠা আজকের সাফল্যের দিনেও বারবার ছোটবেলার স্মৃতিকে আঁকড়ে ধরছে। সাফল্যের পথে হাঁটা শুরু করেছে এই শহরের যে অন্যন্যা , আগামী দিনেও অনেক চড়াই উতরাই পেরিয়ে পৌঁছাতে হবে সাফল্যের চূড়ায় এই চরম সত্যিটা ভালোভাবেই জানে ” UNIKA MISS কলকাতা ” র ফার্স্ট রানার আপ খেতাব জয়ী শ্রেষ্ঠা ঘোষ। শুভেচ্ছা রইলো।

আমাদের সঙ্গে থাকুন :

FaceBook & Youtube Address : Dishashakti News , Portal Address : www. dishashaktinews.com

কাল দেখুন শ্রেষ্ঠা-র পূর্ণাঙ্গ সাক্ষাৎকার

Share this News
error: Content is protected !!