মে 21, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সুশান্ত মৃত্যুকান্ড : মৃত্যুর আগের দিন সুশান্তকে দেওয়া হয়েছিল আজমল কাসভের উপর ছবির প্রস্তাব



সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত এখনও চলছে। এরইমধ্যে এক নতুন তথ্য প্রকাশ্যে এল। মৃত্যুর ঠিক আগের দিন অর্থাৎ ১৩ জুন মুম্বাই হামলার উপরে একটি ছবির প্রস্তাব পেয়েছিলেন সুশান্ত। মুম্বইয়ের ট্যালেন্ট মানেজমেন্ট এজেন্সির সদস্য উদয় সিং গৌরী এমনই জানিয়েছেন। এই ছবিটি পাকিস্তানি জঙ্গি আজমল কাসভ এর উপর নির্ভর করে তৈরি হওয়ার কথা ছিল।


১৩ জুন ফোনে এই ছবি নিয়ে সুশান্তের সঙ্গে নির্মাতাদের কথা হয়েছিল বলে জানা গিয়েছে। আর তারপরের দিন অর্থাৎ ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। উদয় জানিয়েছেন, এই ছবির কথা বলার জন্যই সুশান্তকে ১৩ জুন তিনি ফোন করেছিলেন। পরে কনফারেন্স কল এ যোগ দেন পরিচালক নিখিল আদভানি ও প্রযোজক রমেশ তাওরানি।

এই মুহূর্তে সুশান্তের মৃত্যুর তদন্ত করছে সিবিআই এবং ইডি। তাদের কাছেই বয়ানে এ খবর প্রকাশ করেছেন উদয়। জানা যাচ্ছে ছবিটি নিয়ে এরপরে ১৫ জুন বিস্তারিত কথা বলার ছিল সুশান্তের সঙ্গে।


প্রসঙ্গত, এরই মধ্যে রণবীর সিং এর একটি বিজ্ঞাপন দেখে বেজায় চটলেন সুশান্তের অনুরাগীরা। তাঁদের দাবি সুশান্তকে ওই বিজ্ঞাপনে নিশানা করে তাঁকে নিয়ে মজা করা হয়েছে।

সুশান্ত যে পদার্থ বিদ্যা নিয়ে বিশেষ আগ্রহ রাখতেন তা সর্বজনবিদিত। পদার্থবিদ্যা নিয়ে বিভিন্ন পোস্টও করতেন। অভিনেতার মেধায় মুগ্ধ ছিলেন তাঁর ভক্তরা। এই বিজ্ঞাপনেও রণবীরকে পদার্থবিদ্যা সম্পর্কিত বেশ কয়েকটি শব্দ ব্যবহার করতে দেখা যায়। একটি অর্থহীন বাক্যে রণবীর পদার্থবিদ্যার সঙ্গে যুক্ত অর্থগুলি পরপর বলে যান। যার জন্য সুশান্তের ভক্তদের দাবি, প্রয়াত অভিনেতাকে বিদ্রুপ করেছেন তিনি।

Share this News
error: Content is protected !!