মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সুশান্ত মৃত্যুর চারমাস : এখনও মিললো না সুবিচার – ব্যতিক্রমী উদ্যোগ বিহারে

দেখতে দেখতে চার মাস কেটে গাল। মনে হয় যেন কয়েকদিন আগের ঘটনা। করোনা কালে রবিবারের অলস দুপুরে আচমকা টেলিভিশনের পর্দায় ভেসে উঠেছিল খবর। বান্দ্রার ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতেরঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। সেই ঘটনার চার মাস পূর্ণ হতে চলেছে কাল অর্থাৎ বুধবার। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা এখনও কাটেনি। বরং সময়ের সঙ্গে সঙ্গে রহস্য আরও জটিল হয়েছে। প্রথমে মুম্বই পুলিশ, তারপর বিহার পুলিশ, সুপ্রিম কোর্টের নির্দেশে CBI, মাদক যোগ খতিয়ে দেখতে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB), আবার আর্থিক তছরুপের মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। এক মামলার তদন্তে একাধিক সংস্থা। গোটা বলিউড তোলপাড় মাদক সেবনের অভিযোগে। কাদা ছোঁড়াছুড়ি আদালত পর্যন্ত গড়িয়েছে। কিন্তু ৩৪ বছরের তরতাজা যুবক আর নেই। রয়েছে তাঁর স্মৃতি। সেই স্মৃতিকে স্মরণ করেই ১৪ অক্টোবর সুশান্তের রাজ্য বিহারে বিশেষ শোকযাত্রার আয়োজন করা হয়েছে।

জানা গিয়েছে, বেলা দু’টো নাগাদ এই শোকযাত্রা শুরু হবে পাটনার (Patna) বোরিং রোড চৌরাহা থেকে। তারপর সুশান্তের অনুরাগীরা খোলা মঞ্চে অভিনেতার স্মৃতিচারণা করবেন। SSR টি-শার্ট ও মাস্ক বিলি করা হবে গরীব ও দুঃস্থ শিশুদের। কাদের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

এদিকে ভাইয়ের মৃত্যুর চার মাস পূর্তিতে ফের তাঁর বিচারের দাবিতে সরব হয়েছেন শ্বেতা সিং কীর্তি । বুধবার সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত ‘মন কি বাত এসএসআর’ কর্মসূচির আয়োজন করেছেন শ্বেতা। যেখানে সুশান্ত অনুরাগীদের বিচারের আবেদন জানানোর অনুরোধ করেছেন। প্রত্যেককে নিজের বার্তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং PMO-র কাছে পৌঁছে দেওয়ার অনুরোধ জানিয়েছেন ইনস্টাগ্রামে।

Share this News
error: Content is protected !!