জানুয়ারী 31, 2023

Disha Shakti News

New Hopes New Visions

সুস্থ হচ্ছেন রাহুল – স্ট্রোক আক্রান্ত রোগীর চরিত্রেই দেখা যাবে রাহুল রায়কে

নভেম্বর মাসের শেষে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। শোনা গিয়েছিল, ডানদিকটা নাকি অসাড় হয়ে গিয়েছে। এখনও স্পষ্টভাবে কথা বলার ক্ষমতা ফেরেনি। এর মধ্যেই নতুন ছবির কথা জানিয়ে দিলেন ‘আশিকি’ খ্যাত অভিনেতা রাহুল রায় । নতুন সিনেমার নাম হতে চলেছে ‘স্ট্রোক’ । তাতে আবার স্ট্রোক আক্রান্ত রোগীর চরিত্রেই অভিনয় করবেন রাহুল।

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার আগে নীতিন কুমার গুপ্ত পরিচালিত এলএসি: লিভ দ্য ব্যাটল ছবির শুটিংয়ের জন্য কার্গিলে ছিলেন অভিনেতা। শুটিং চলাকালীনই ব্রেন স্ট্রোক হয় রাহুল রায়ের। প্রথমে তাঁকে শ্রীনগরে নিয়ে যান তাঁর শুটিং টিমের সদস্যরা। কিন্তু উন্নত চিকিৎসার জন্য বিলম্ব না করে মুম্বইয়ে এনে ভরতি করা হয়। ভরতির পরই নিয়ম মাফিক করোনা টেস্ট করা হয় তাঁর। তবে সৌভাগ্যক্রমে রিপোর্ট নেগেটিভ আসে। তারপর থেকেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন রাহুল। ইতিমধ্যেই বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। শুরু হয়েছে স্পিচ থেরাপি।

‘স্ট্রোক’ ছবিটির পরিচালনা করবেন নীতিনই। জানান, কার্গিলে যে ছবিটির কাজ তাঁরা করছিলেন তার নাম ‘সাইওনি’। ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি। রাহুল সুস্থ হলেই ‘স্ট্রোক’ সিনেমার কাজ শুরু হবে। তিনিই মুখ্য চরিত্রে অভিনয় করবেন। একটি খুনের রহস্য কেন্দ্র করে তৈরি কাহিনি। যাতে নায়ক খুনের সাক্ষী তো থাকবে কিন্তু স্ট্রোকে আক্রান্ত হয়ে কথা বলার ক্ষমতা হারিয়ে ফেলবে। যার কারণে সে অপরাধীর নাম প্রকাশ করতে পারবে না। ১৯৯০ সালে ‘আশিকি’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাহুল রায়। প্রথম সিনেমাই ব্লকবাস্টার হিট ছিল। কিন্তু তারপর আর বলিউডে তেমন সাফল্য পাননি অভিনেতা। তবে এবারে সুস্থ হয়ে নতুন করে শুরু করতে চান তিনি।

Share this News
error: Content is protected !!