মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্মৃতিচারণায় টলি পাড়া

চিরঘুমে বাঙালির ফেলুদা। চলচ্চিত্র দুনিয়াকে অপূর্ণ করে আজ রবিবার চলে গেলেন বাঙালির অন্যতম প্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। দীর্ঘ সময় ধরে বহু অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। চলচ্চিত্র দুনিয়ায় আজ নেমে এসেছে শোকের ছায়া। টলিপাড়ার বহু তারকারাই ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন বেল ভিউ হাসপাতালে।

পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কৌশিক সেন, ঋদ্ধি সেন সহ পৌঁছে গিয়েছেন হাসপাতালে। পরিচালক রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় টুইট করেছেন, কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যু বাংলা সিনেমার বড় ক্ষতি। ওঁর আত্মার শান্তি কামনা করি। বাংলার প্রত্যেক ঘরে ও হৃদয়ে আপনি চিরকাল অমর হয়ে থাকবেন।

অভিনেত্রী মিমি চক্রবর্তীও ভারাক্রান্ত মন নিয়ে একটি টুইট করেছেন। তিনি লিখেছেন ভালো থেকো সৌমিত্র চট্টোপাধ্যায়। সৃজিৎ মুখোপাধ্যায়ও ছোট্ট টুইট পোস্টে শোক প্রকাশ করেছেন।

অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এই বছরই তাঁর বাবা সন্তু মুখোপাধ্যায়কে হারিয়েছেন। আজ আরও একবার শোকস্তব্ধ তিনি। অভিনেত্রী টুইট করেছেন, এই বছরটা সব কেড়ে নেবে। বাবা মা, ঐতিহ্য, শৈশব, স্মৃতি। সব। নির্দয় বছর।

প্রসঙ্গত, রবিবার বেলা ১২ টা ২৫ নাগাদ অভিনেতার মৃত্যুর খবর ঘোষণা করে বেলভিউ হাসপাতাল কর্তৃপক্ষ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫। করোনায় সংক্রমিত হয়ে সৌমিত্র চট্টোপাধ্যায়কে গত বেলভিউ নার্সিংহোমে ভর্তি করা হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। করোনা সেরে গেলেও তাঁর প্রস্টেটের পুরনো কর্কটরোগ ফিরে আসে। ছড়িয়ে পড়ে ফুসফুস এবং মস্তিষ্কে। সংক্রমণ ঘটে মূত্রথলিতে।

জানা যাচ্ছে শ্বাসকষ্ট ছিল বলেই তাঁকে বাইপ্যাপে রাখা হয়েছিল। সৌমিত্রের মৃত্যুর খবরে শোকস্তব্ধ টলি পাড়া-সহ গোটা চলচ্চিত্র জগত।

Share this News
error: Content is protected !!