মে 21, 2022

Disha Shakti News

New Hopes New Visions

স্প্যানিশ ফুটবলে তুষারপাতের হানা, ড্র রিয়ালের

গত দুই দিন প্রবল তুষারপাতের কবলে স্পেন। বরফের চাদরে ঢেকে গিয়েছে বহু স্টেডিয়াম। তারই মধ্যে মাইনাস এক ডিগ্রি তাপমাত্রায় ওসাসুনার মাঠে লা লিগার ম্যাচে নেমেছিল রিয়াল মাদ্রিদ। তবে হিমশীতল ঠান্ডা উপেক্ষা করে ভালো ফুটবল উপহার দিতে ব্যর্থ জিদানের শিষ্যরা। ওসাসুনাকে হারাতে পারলেই অ্যাটলেটিকোকে টপকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করার হাতছানি ছিল রিয়ালের সামনে। কিন্তু শনিবার ওসাসুনার মাঠে গোলশূন্য ড্র করে মাঠ ছাড়ে লস ব্ল্যাঙ্কোস।
ওসাসুনার বিপক্ষে মাঠে নামার আগে বিভিন্ন ধরনের বাধার সম্মুখীন হতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। খেলা শুরুর ঘণ্টা খানেক আগেও নিশ্চিত ছিল না আদৌ ম্যাচ মাঠে গড়াবে কিনা। কারণ, তুষারঝড়ের কারণে রিয়াল মাদ্রিদের ফুটবলাররা উড়োজাহাজে প্রায় চার ঘণ্টা আটকে ছিলেন। একদিন আগে অর্থাৎ শুক্রবার তো মাঠে নামতেই পারেনি অ্যাটলেটিকো মাদ্রিদ। অ্যাথলেটিক বিলবাওয়ের বিরুদ্ধে ঘরের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিতানোতে খেলা ছিল সিমিওনের দলের। কিন্তু তুষারঝড়ের কবলে পড়ে মাঠ এবং স্টেডিয়াম চত্ত্বর পুরু বরফের চাদরে ঢেকে গিয়েছিল। সেইসঙ্গে তুষারপাতও হয়ে চলেছিল সমানতালে। বাধ্য হয়ে ম্যাচটি স্থগিত করতে বাধ্য হয় লা লিগা কর্তৃপক্ষ।
এদিন রিয়ালের জার্সি গায়ে ৩০০তম ম্যাচ খেললেন জার্মান তারকা টনি ক্রুস। তবে মাইলফলক ছোঁয়ার ম্যাচ স্মরণীয় করে রাখতে পারলেন না তিনি। এই ড্রয়ের ফলে ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানেই থাকল রিয়াল।
Report by Sports Desk
Reported on – 11/01/2021

Share this News
error: Content is protected !!