মে 27, 2022

Disha Shakti News

New Hopes New Visions

স্মিথ নিজেকে নির্দোষ বলে দাবি করলেন

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বর্ণবাদ আচরণ, আম্পায়ারদের কটূক্তি অজি অধিনায়কের, অশ্বিনকে স্লেজিং, সর্বপরি পন্থের গার্ড মার্ক দিয়ে মুছে শিরোনামে উঠে আসেন স্মিথ। ম্যাচের শেষ দিন রবিচন্দ্রন অশ্বিনকে স্লেজিং করেন অজি অধিনায়ক টিম পেইন। যার জেরে অশ্বিনের কাছে ক্ষমাও চেয়ে নেন পেইন। ফলে বিষয়টি বেশি দূর গড়ায়নি। তবে অন্য ঘটনাটি বেশ আলোচিত। স্ট্যাম্প ক্যামেরায় পরিষ্কার দেখা গিয়েছে, ভারতের ইনিংসের ৮৪তম ওভারের মাথায় ঋষভ পন্থের নেওয়া ব্যাটিং গার্ডের চিহ্ন মুছে দিচ্ছেন স্টিভ স্মিথ। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় স্মিথের মুণ্ডপাত।
প্রাক্তন এবং বর্তমানরা ছাড়াও, বহু ক্রিকেটপ্রেমীরা সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় তুলেছেন স্মিথের বিরুদ্ধে। অনেকে অজি তারকাকে সরাসরি প্রতারক বলে দাবি করেছেন। কেউ কেউ আবার তাঁর স্পোর্টস অফ স্পিরিট নিয়ে প্রশ্ন তুলেছেন। কিছু মানুষ আবার আইসিসি’র কাছে স্মিথকে নির্বাসিত করার দাবিও তোলেন!
যদিও এই ঘটনায় বেশ হতাশ এবং বিস্মিত স্মিথ। পন্থের গার্ড মার্ক মোছার ইস্যুতে টিম পেইন এবং কোচ জাস্টিন ল্যাঙ্গারকেও পাশে পেয়েছেন স্মিথ। অজি অধিনায়ক বলেন, ‘আপনি যদি স্মিথকে টেস্ট খেলতে দেখে থাকেন, তাহলে জানার কথা, এটা সে প্রতিদিনই ৫-৬ বার করে থাকে। সে সবসময় উইকেটে দাঁড়িয়ে শ্যাডো ব্যাটিং করে। আমরা সবাই জানি, স্মিথের নিজস্ব কিছু অভ্যাস আছে। তার মধ্যে একটা হল এরকম পপিং ক্রিজে দাগ টানা। আমি নিশ্চিতভাবে বলতে পারি, ও মাথায় অন্য কোনও উদ্দেশ্য ছিল না।’

Report by sports desk
Reported on – 13/01/2021

Share this News
error: Content is protected !!