মে 21, 2022

Disha Shakti News

New Hopes New Visions

হোম জার্সির পর অ্যাওয়ে জার্সি প্রকাশ পেল এটিকে-মোহনবাগানের

উৎকণ্ঠার অবসান ঘটিয়ে সকালেই প্রকাশিত হয়ে গিয়েছিল নতুন মরশুমের হোম জার্সি। আর বিকেল গড়ানোর সাথে সাথে বৃহস্পতিবার প্রকাশ পেল এটিকে-মোহনবাগানের অ্যাওয়ে জার্সিও। হোম জার্সির মতোই এটিকে-মোহনবাগানের অ্যাওয়ে জার্সিতেও অগ্রাধিকার দেওয়া হয়েছে আবেগের সবুজ-মেরুন রংকে।
এদিন সন্ধে নাগাদ ক্লাবের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া পেজগুলোতে প্রকাশ করা হয় এটিকে-মোহনবাগানের অ্যাওয়ে জার্সি। সবুজ-মেরুনের ছোঁয়া থাকলেও কিট স্পনসর নিভিয়ার তৈরি এটিকে-মোহনবাগানের অ্যাওয়ে জার্সি মূলত সাদা। সাদার উপরেই শোভা পেয়েছে সবু-মেরুন স্ট্রাইপ। হোম জার্সিতে অভিনবত্ব না থাকলেও দলের অ্যাওয়ে জার্সি বেশ মনে ধরেছে শতাব্দীপ্রাচীন ক্লাবের সমর্থকদের। হোম জার্সির ধাঁচেই নয়া অ্যাওয়ে জার্সিতে এটিকে-মোহনবাগানের লোগোর নীচে স্থান পেয়েছে ‘চ্যাম্পিয়নস’ শব্দটি। টাইটেল স্পনসর SBOTOP.net এবং অ্যাসোসিয়েট স্পনসর হিসেবে এমপি বিড়লা সিমেন্টের লোগো স্থান পেয়েছে একইভাবে।
মোহনবাগানের হোম জার্সি গায়ে দলের তিন ডিফেন্ডার তিরি, সন্দেশ ঝিঙ্গান এবং প্রীতম কোটালের ছবি যেমন প্রকাশ পেয়েছিল, তেমনই অ্যাওয়ে জার্সি গায়ে পোজ দিয়েছেন দুই বঙ্গতনয় প্রণয় হালদার, শেখ সাহিল এবং আক্রমণভাগের স্তম্ভ রয় কৃষ্ণা। দিনকয়েক আগে ইস্টবেঙ্গল অভিষেক আইএসএল মরশুমের জার্সি প্রকাশ করার পর থেকেই অপেক্ষার বাঁধ ভাঙছিল সবুজ-মেরুন সমর্থকদের। অবশেষে বৃহস্পতিবার কয়েকঘন্টার ব্যবধানে হোম এবং অ্যাওয়ে জার্সি প্রকাশ করে সমর্থকদের অপেক্ষায় দাড়ি টানল ক্লাব ম্যানেজমেন্ট।
Report by sports Desk
Reported on – 13/11/2020

Share this News
error: Content is protected !!