মে 26, 2022

Disha Shakti News

New Hopes New Visions

২০২১ এ মুক্তি পাচ্ছে প্রয়াত অভিনেতা ইরফান ের শেষ ছবি – দ্য সং অফ স্করপিওন

২০২১ সালোই মুক্তি পাচ্ছে প্রয়াত অভিনেতা ইরফান খানের শেষ ছবি দ্য সং অফ স্করপিওন। প্যানরোমা স্পটলাইট এবং ৭০ এমএম নিবেদিত এবং কেএনএম প্রোডাকশন প্রযোজিত এই ছবিতে আবার দেখা যাবে ইরফানের চমক। শেষবারের মতো বড় পর্দায় ইরফানের অভিনয়ের স্বাদ নিতে পারবেন দর্শকরা।

অনুপ সিংহ পরিচালিত এই ছবি তৈরি হয়েছে স্বাবলম্বী আদিবাসী মহিলার গল্পকে কেন্দ্র করে। ছবিতে ওই মহিলাকে নির্মম অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হতে যাবে। মনে রাখার মতো চরিত্রে শেষবারের মতো দেখা যাবে অভিনেতাকে। পাশাপাশি দেখা যাবে বর্ষীয়ান অভিনেত্রী ওয়াহিদা রহমানকে। সুইৎজারল্যান্ডের লোকার্নো চলচ্চিত্র উৎসবে এই ছবি প্রথম দেখানো হবে বলে জানা গিয়েছে।

প্যানরোমা স্পটলাইটের পরিচালক তথা প্রযোজক অভিষেক পাঠক বলেন, একেবারে ভিন্ন ধরনের গল্প নিয়ে তৈরি হয় দ্য সং অফ স্করপিওন। ইরফানের খানের অভিনয়ে অন্যমাত্রা পাবে এই ছবি। ইরফানের খানকে শেষ শ্রদ্ধা জানাতে এই ছবি দেখার জন্য দর্শকদের কাছে আবেদন জানাব। দেশবাসী এবং বিদেশের দর্শকদের কাছে শেষবার ইরফান খানের অভিনয় আনতে পেরে আমরা খুব খুশি। উল্লেখ্য এর আগে অনুপ সিংহ পরিচালিত কিস্সা ছবিতে অভিনয় করেন ইরফান খান।

৭০ এমএম সাধারণ মানুষের কথা তুলে ধরে পর্দায়। তাদের এই যাত্রাপথে ইরফানের মতো অভিনেতার অভিনয় দেখাতে চলেছে। ৭০ এমএম –এর পক্ষ থেকে জ্ঞান শর্মা বলেন, আমরা খুব খুশি যে ওঁর মতো একজন মানুষের অভিনয় দর্শকদের সামনে তুলে ধরতে পারব।

Report by মিতালি ঘোষ , মুম্বই
Reported on – 31/12/2020

Share this News
error: Content is protected !!