জানুয়ারী 30, 2023

Disha Shakti News

New Hopes New Visions

২০২১ স্বাগত জানাচ্ছেন টলিপাড়ার তারকারা

ভিন্ন ভিন্ন মেজাজে ‘বিষ’ময় বিশ সালকে বিদায় জানিয়ে ২০২১ সালের ভবিষ্যতকে স্বাগত জানাচ্ছেন টলিপাড়ার তারকারা। কেউ আসর জমিয়েছেন ঘরোয়া আড্ডায়, কেউ ভ্রমণের মাঝেই রোমান্টিক হয়ে উঠেছেন, কেউ আবার পুরোদমে পার্টি মুডে। বছরের শেষ দিনের এই প্রতিবেদনে রইল বাংলার তারকাদের বর্ষবরণের এমনই কিছু মুহূর্ত।

অনেকদিন বাদে ‘বুনো হাঁস’ ছবির পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর সঙ্গে দেখা করেছেন দেব (Dev)। সঙ্গে রয়েছেন রুক্মিণী মৈত্র এবং কাছের কয়েকজন বন্ধুবান্ধব। ঘরোয়া পরিবেশেই জমে উঠেছিল আড্ডা। ছবি আপলোড করে ক্যাপশনে অনিরুদ্ধ লিখেছেন ‘দ্য জিংব্যাং’।

সেজেগুজে পার্টি মোড অন করে নিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র । ফেসবুকে ছবি পোস্ট করে লিখেছেন ‘রক অন’।

করোনা কালে ক্লাবে নয়, বাড়িতেই পার্টির পরিবেশ তৈরি করে ফেলেছেন ঋতাভরী চক্রবর্তী । নিকি মিনাজের সুরে নাচের ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

ওদিকে আবার একসঙ্গে পার্টি করতে দেখা গেল রাজ চক্রবর্তী , শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায় , রাফিয়াত রাশিদ মিথিলা এবং রুদ্রনীল ঘোষকে। খাওয়া-দাওয়ার পাশাপাশি আড্ডা বেশ জমেছিল। রাজের আপলোড করা ছবিগুলি দেখলেই তা বোঝা যায়।

হিমাচলের হিমশীতল পরিবেশে বছরশেষে বেশ রোমান্টিক মেজাজে ছিলেন অঙ্কুশ। সারিবদ্ধ পাহাড়ি গাছের মাঝে প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে চুটিয়ে প্রেম করলেন ‘বীর জারা’ ছবির সুরেলা মেজাজে।

Report by মিতালি ঘোষ
Reported on – 01/01/2021

Share this News
error: Content is protected !!